Home / Top News / সহকর্মীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

সহকর্মীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে নারী সহকর্মীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক তরুণ মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছেন ওই তরুণীও। মঙ্গলবার বিকেলে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

নিহত ওই তরুণের নাম মো. সাইফুল ইসলাম (২৫)। তিনি নরসিংদীর শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। অন্যদিকে আহত ওই নারীর নাম নিতু (১৮)। তারা দুজন পার্শ্ববর্তী গাজীপুরের কালীগঞ্জে চাকরি করতেন।

 

 

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে তারা দুজন ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশনে ঘুরতে আসেন। তারা স্টেশনটির দক্ষিণ পাশের রেললাইনে প্রায় দুই ঘণ্টা বসে ছিল। এ সময় তাদের মধ্যে কিছু একটা নিয়ে মনোমালিন্য

হয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ওই স্টেশন অতিক্রম করার সময় নিতু ওই ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। ট্রেন কাছাকাছি চলে আসলে তাকে বাঁচাতে এগিয়ে যান সাইফুল। নিতুকে ট্রেনে কাটা পড়া থেকে বাঁচাতে পারলেও সাইফুল ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

এই ঘটনায় নিতুও আহত হলে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। পরে তাকে তার কর্মস্থলের তত্ত্বাবধানে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় পাঠানো হয়েছে। আহত নিতুর বাড়ি সুনামগঞ্জের বদলপুর গ্রামে

About Admin2021

Check Also

যেসব পুষ্টিগুণে ভরপুর ‘সুপারফুড’ তিসির বীজ \\\\\

 প্রকার ফাংশনাল ফুড হচ্ছে তিসির বীজ বা ফ্ল্যাক্সসিড। অতুলনীয় পুষ্টিগুণে ভরপুর এই বীজ। এই বীজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *