Home / Top News / না ফেরার দেশে মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য\\

না ফেরার দেশে মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য\\

স্ত্রী সুমাইয়া বেগমকে নিয়ে ঢাকা থেকে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন রনি শেখ নামে এক পুলিশ সদস্য। পথিমধ্যে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তার  স্ত্রী বাঁচলেও না ফেরার দেশে চলে গেলেন মোটরসাইকেল আরোহী রনি।

 

 

রোববার দুপুরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সাধনা সিনেমা হলের সামনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রনি শেখ নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

 

রনির বাড়ি উপজেলার বালিয়াকান্দি সদর ইউপির পাইকাকান্দি গ্রামে। তিনি ঢাকা বিভাগের তেজগাঁও থানার কনস্টেবল।

স্থানীয় লোকজন জানায়, রনি ও তার স্ত্রী সুমাইয়া বেগম ঢাকা থেকে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। পথে বালিয়াকান্দি সাধনা সিনেমা হলের সামনে পৌঁছালে মোটরসাইকেলের পাশে থাকা ব্যাগ ছিঁড়ে পড়ে যায়। এ সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রনি পড়ে গিয়ে আহত হন।

 

সিনেমা হলের পাশে বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের সদস্যরা রনিকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়। পথে তার মৃত্যু হয়।

 

বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শঙ্কর কুমার বিশ্বাস বলেন, ঘটনা জানামাত্রই তাকে উদ্ধার করি। উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে পৌঁছানোর আগেই রনি মারা যান।

 

বালিয়াকান্দি থানার ওসি তারেকুজ্জামান জানান, রনির মরদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Admin2021

Check Also

যেসব পুষ্টিগুণে ভরপুর ‘সুপারফুড’ তিসির বীজ \\\\\

 প্রকার ফাংশনাল ফুড হচ্ছে তিসির বীজ বা ফ্ল্যাক্সসিড। অতুলনীয় পুষ্টিগুণে ভরপুর এই বীজ। এই বীজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *