page contents
Wednesday , January 20 2021
Home / Top News / ২০ দিন আগে মীমাংসা করেও হয়নি বিয়ে….!

২০ দিন আগে মীমাংসা করেও হয়নি বিয়ে….!

জামালপুর সদরে নাজমুল আলম নামে এক যুবকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন এক তরুণী। নাজমুলের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেম। ২০ দিন আগে প্রথমবার তিনি অনশন করলে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসা হয়। এরপরও বিয়ে না হওয়ায় সোমবার সকাল থেকে দ্বিতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে অবস্থান নেন ওই তরুণী।

অভিযুক্ত নাজমুল আলম ওই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা মোড়ের আশরাফুল আলমের ছেলে। ওই তরুণীর বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাড়ভাঙা গ্রামে।

 

৮ বছরের শিশুর হাতের আঙুল কেটে নেয় চার বন্ধু || ধর্ষণ-হত্যার পর

অনশনরত তরুণী জানান, নাজমুলের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেম। সম্পর্ক গভীর হলে নাজমুলকে বিয়ের কথা বলেন তিনি। নাজমুল প্রথমে নানা টালবাহানা করলেও এক পর্যায়ে বিয়ে করতে অস্বীকার করে। এমনকি তার পরিবারের সদস্যরা মেয়েকে বিভিন্ন হুমকিও দেয়।

 

এ কারণে ৮ ডিসেম্বর তার বাড়িতে গিয়ে অনশন করেন ভুক্তভোগী তরুণী। ওই সময় স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় নারায়ণপুর তদন্তকেন্দ্রে অভিযোগ করেন তিনি। পরে পুলিশ উভয় পক্ষকে ডেকে মীমাংসা করে দেয়।

এরপর ২০ দিন পার হলেও বিয়ে না হওয়ায় সোমবার সকালে ফের নাজমুলের বাড়িতে উপস্থিত হন তার প্রেমিকা। এরপর থেকে বিয়ের দাবিতে সেখানেই অনশন করছেন তিনি।

শাহবাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান বলেন, আগে আমি একটি সালিস বসিয়ে মীমাংসা করেছিলাম। আজকের বিষয়ে আমি কিছু জানি না।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *